শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৪২
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:০৪
প্রিন্ট করুন printer

বান্দরবানে ভাল্লুকের আক্রমণে শিশুসহ আহত দুই

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বান্দরবানে ভাল্লুকের আক্রমণে শিশুসহ আহত দুই
সেনাবহিনীর হেলিকপ্টারে করে তাদের চট্টগ্রামে নেওয়া হয়

বান্দরবানে ভাল্লুকের আক্রমণে শিশুসহ দুইজন আহত হয়েছে। আজ শুক্রবার সকালে সদর উপজেলার টংকাবতী ইউনিয়নে চিম্বুক পাড়ার পাশের পাবলা হেডম্যান গ্রামে এ ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে বান্দরবান সদরের চিম্বুক পাড়ার মৃত পাতুই ম্রোর ছেলে ইয়াং ওয়াই ম্রো (৪২) এবং একই গ্রামের রিং রাও ম্রোরের ছেলে মাংলিউ ম্রো (৫) রয়েছে।

ঘটনার পর  বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাদের সেনাবহিনীর হেলিকপ্টারে করে চট্টগ্রাম সেনা নিবাসে নেওয়া হয়। এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 

বিষয়টি নিশ্চিত করে বান্দরবান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর গণমাধ্যমকে বলেন, ‘ আজ সকালে জুম চাষের কাজের জন্য কার্বারিসহ (গ্রাম প্রধান) কয়েকজন জঙ্গলে যাচ্ছিলেন। তখন কার্বারি ইয়াং ওয়াই ম্রোর ওপর আক্রমণ করে ভাল্লুক। এতে তিনি গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে, বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সেনাবহিনীর হেলিকপ্টারে করে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানান, ভাল্লুকের আক্রমণে শিকার হয় মাংলিউ ম্রো নামে এক শিশু। সে কার্বারি ইয়াং ওয়াই ম্রোর নাতি। তাকে স্থানীয়রা উদ্ধার করে, প্রথমে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করায়। তাকেও হেলিকপ্টারে করে চট্টগ্রামে নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর