শিরোনাম
প্রকাশ : ৯ জুন, ২০২১ ২০:৫৭
আপডেট : ৯ জুন, ২০২১ ২১:০১
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ
Google News

‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার’র এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দেশব্যাপী ‘বৃক্ষরোপণ উৎসব’ এর অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য দেবাশীষ আচার্য্যরে উদ্যোগে বুধবার দুপুরে আয়োজিত এই কর্মসূচিতে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বৃক্ষরোপণে অন্যকে উৎসাহিত করার লক্ষ্যেই এমন কর্মসূচির আয়োজন করা হয়।  

দেবাশীষ আচার্য্য বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বনজ, ফলজ ও ঔষধি এই তিন ধরনের গাছ লাগাতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন। তারই অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি। ১৬ কোটি মানুষের দেশ বাংলাদেশ, সবাই যদি একটি করেও বৃক্ষরোপণ করে তাহলে ষোলো কোটি বৃক্ষ হবে। এমন উদ্যোগের প্রধান উদ্দেশ্য হলো সবাইকে বৃক্ষরোপণে উৎসাহিত করা। পর্যায়ক্রমে নগরের কয়েকটি স্থানে এই কর্মসূচি পালন করা হবে।

 এ সময় স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন শাকিল খান, সুমন দাশ, টুটুল দাশ, সুদিপ শর্মা, আব্দুল মালেক, মো. লোকমান, কৃষ্ণ দাশ, হৃদয় দাশ, উজ্জল দে, শুভ শীল, মো. ওসমান প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর