৩০ অক্টোবর, ২০২১ ১৯:৫৭

এবার চট্টগ্রামে বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেওয়ায় সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এবার চট্টগ্রামে বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেওয়ায় সংঘর্ষ

সংগৃহীত ছবি

বর যাত্রীদের মাংস কম দেয়ায় বর ও কনের পক্ষের মধ্যে তর্কাতর্কি। অতঃপর তা রূপ নেয় সংঘাতে। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়ার আগেই উভয়পক্ষের আহত হয়েছেন বেশ কয়েকজন। শনিবার দুপুরে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের নিবিবিলি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, বিয়ে বাড়িতে মাংস নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। ছেলে পক্ষ নিজেদের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠকে বসেছেন উভয়পক্ষ। তবে কনে পক্ষ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয়রা জানায়, সাতকানিয়ার ছাদাহা ইউনিয়নের শাহজাহানের সাথে চন্দনাইশ উপজেলার ওই তরুণীর বিয়ের অনুষ্ঠান ছিল শনিবার দুপুরে। বর পক্ষকে মাংস কম দেয়ায় অজুহাতে মেয়ের বাবাকে শারীরিকভাবে লাঞ্চিত করে বর পক্ষের লোকজন। এ নিয়ে উভয়পক্ষ সংঘাতে জড়িয়ে পড়ে। জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠকে বসেন বর ও কনে পক্ষ। এ রিপোর্ট লিখা পর্যন্ত উভয়পক্ষের মধ্যে সমঝোতা বৈঠক চলছে। 

এর আগে চুয়াডাঙ্গায় বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছিল। এই ঘটনায় বেশ কয়েকজন আহতও হয়েছিল।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর