২৭ মে, ২০২৩ ২১:০৬

মনের সুখে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় কোমলতি শিশুরা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মনের সুখে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় কোমলতি শিশুরা

নতুন প্রজন্মের প্রতিভা বিকাশের লক্ষ্যে মনের সুখে আঁকি চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। 

শনিবার কনকর্ড ফয়'স লেকে পোলার আইসক্রিম আয়োজনে এতে ২৫টি বিদ্যালয় ও একটি বিশেষ চাহিদা সম্পন্ন শিশু বিদ্যালয় থেকে প্রায় ৭শ’ জন শিশু ৫-৮ বছর বয়স ‘ক’ গ্রুপ ও ৯-১২ বছর বয়স ‘খ’ গ্রুপ দুটি বিভাগে শিশুরা এই চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। 

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক শিল্পী কে এম এ কাইয়ুম, অধ্যাপক শিল্পী সৌমেন দাশ, অধ্যাপক শিল্পী নাসিমা আক্তার, অধ্যাপক শিল্পী প্রণব মিত্র চৌধুরী, অধ্যাপক শিল্পী উত্তম বড়ুয়া।

অনুষ্ঠানে প্রতিজন শিশুর সাথে একজন অভিভাবক ফয়'স লেক পার্কে প্রবেশ দিনভর সকল রাইডস্ উপভোগ ও দুপুরের খাবার এবং দিনব্যাপী ইচ্ছেমতো আইসক্রিম খাওয়ার ব্যবস্থা। সকাল ১০ টা থেকে ১২টা পর্যন্ত প্রতিযোগিতা ও ১২-২টা পর্যন্ত দুপুরের খাবার এবং আড়াইটা থেকে সাড়ে ৪টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দুই গ্রুপে ১০ জন করে মোট ২০ জনকে পুরস্কৃত করা হয়। তার মধ্যে "ক" গ্রুপ থেকে প্রথম গোল্ড পদক স্বস্তিকা হালদার, দ্বিতীয় সিলভার পদক পার্থিব দাস, তৃতীয়-ব্রোঞ্জ পদক আনিশা বুশরা এবং খ গ্রুপে গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ পদক জয়ী হন যথাক্রমে সায়াহ্ন রুদ্র, আনিকা তাসনিম, প্রাঞ্জল দাস। এছাড়াও বিশেষ চাহিদা সম্পন্ন শিশু হিসেবে পুরস্কৃত হয় জাররার আনাম ও সালসাবিল বিনতে মুনিম। 

অংশগ্রহণকারী সকল প্রতিযোগীকে সনদ প্রদান করা হয়। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর