২০ নভেম্বর, ২০২৩ ০১:৪১

বাসে অগ্নিসংযোগ চেষ্টার অভিযোগে বিএনপি নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বাসে অগ্নিসংযোগ চেষ্টার অভিযোগে বিএনপি নেতা আটক

প্রতীকী ছবি

চট্টগ্রামে বাসে অগ্নিসংযোগ চেষ্টার অভিযোগে মশাল ও কেরোসিনসহ এক বিএনপি নেতা ও তার সহযোগীকে আটকের পর পুলিশে দিয়েছে ছাত্রলীগ। রবিবার রাতে নগরীর ডবলমুরিং থানা এলাকার আগ্রাবাদ থেকে তাদের আটক করা হয়।

আটক দুজন হলেন-২৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মোস্তফা ও তার সহযোগী বিএনপি কর্মী মো. মাইনুদ্দিন।

ডবলমুরিং থানার ওসি ফজলুল কাদের পাটোয়ারী বলেন, তারা আগ্রাবাদ জাম্বুরি পার্কের সামনে পার্ক করে রাখা বাসে আগুন দেওয়ার চেষ্টা করছিল। কিছু মশাল ও কেরোসিনসহ তাদের হাতেনাতে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুসারে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হায়দার বলেন, এলাকায় ঘোরাঘুরি করার সময় কয়েকজনকে সন্দেহ হয়। এক পর্যায়ে সন্ধ্যার পর মশাল, কেরোসিন আর পাউডার নিয়ে জাম্বুরি পার্কের সামনে পার্ক করে রাখা বাসে আগুন দেওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা সাধারণ মানুষকে নিয়ে তাদের আটক করে পুলিশে খবর দেয়।

তবে চট্টগ্রাম মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ইদ্রিস আলী বলেন, স্থানীয় বিএনপির নেতাকর্মীরা হরতাল অবরোধের সমর্থনে মশাল মিছিল বের করার প্রস্তুতি নিচ্ছিল। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের আটক করে বেধড়ক পিটিয়ে পুলিশের হাতে দিয়ে দেয়। আমরা তাদের আটকের তীব্র নিন্দা জানাই।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর