Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৫৬
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৩৮

জি কে শামীম ১০ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক

জি কে শামীম ১০ দিনের রিমান্ডে

রাজধানীর গুলশান থানায় দায়ের করা অস্ত্র ও মাদক মামলায় যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

শনিবার রাতে এক শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন ঢাকার সিএমএম আদালতের বিচারক মাহমুদা আক্তার। এসময় আদালত জি কে শামীমের সাত দেহরক্ষীর প্রত্যেককে অস্ত্র মামলায় ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড পাওয়া সাত দেহরক্ষী হলেন, দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, জাহিদুল ইসলাম, শহীদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন এবং আমিনুল ইসলাম। 

এর আগে সন্ধ্যায় সিএমএম আদালতে হাজির করে দুই মামলায় ৭ দিন করে শামীমকে মোট ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম। এসময় তার সাত দেহরক্ষীও ছিলেন। 

পরে শুনানি শেষে বিচারক মাদক ও অস্ত্র মামলায় ৫ দিন করে মোট ১০ দিন রিমান্ড মঞ্জুর করেন। আর অস্ত্র মামলায় শামীমের দেহরক্ষী সাতজনের প্রত্যেককে ৪ দিন করে রিমান্ডের আদেশ দেন। 

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন বিশেষ পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান। এর আগে শনিবার বিকেল সোয়া ৬টার দিকে সাত দেহরক্ষীসহ জি কে শামীমকে ঢাকার সিএমএম আদালতে হাজির করা হয়। 

গুলশান থানায় জি কে শামীমের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও মানিলন্ডারিংয়ে তিন মামলা দায়ের করা হয়েছে। আটকের পর আজ শনিবার বিকেল ৩টার দিকে সাত দেহরক্ষীসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর করে র‌্যাব। 

এর আগে শুক্রবার রাজধানীর নিকেতন থেকে অভিযান চালিয়ে সাত দেহরক্ষীসহ জি কে শামীমকে আটক করে র‍্যাব। এসময় তার কার্যালয় থেকে বিপুল পরিমাণ অস্ত্র, মাদক, নগদ ১০ কোটি টাকা ও প্রায় ২শ কোটি টাকার এফডিআর চেক উদ্ধার করা হয়। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য