১৯ অক্টোবর, ২০১৯ ১৫:৪৭

কালিয়াকৈরে বিএনপির অফিসসহ অবৈধ স্থাপনা উচ্ছেদ

গাজীপুর প্রতিনিধি:

কালিয়াকৈরে বিএনপির অফিসসহ অবৈধ স্থাপনা উচ্ছেদ

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগের যৌথ উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। শনিবার দুপুরে অভিযান চালিয়ে উপজেলা বিএনপির অফিসসহ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

সড়ক ও জনপথ বিভাগের যুগ্ম সচিব ও স্টেট ও আইন কর্মকর্তা মাহবুব রহমান ফারুকীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ সাইফউদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইশতিয়াক আহম্মেদসহ সড়ক ও জনপথ বিভাগ এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা। 

এদিকে উপজেলা বিএনপির অফিস উচ্ছেদের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা। কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাংগঠনিক মো. হারুন অর রশীদ দাবি করেন, বিএনপির অফিস সরকারী জমিতে পড়েনি। এছাড়া বিনা নোটিশে বিএনপির অফিস উচ্ছেদ করা হয়েছে। 

সড়ক ও জনপথ বিভাগের যুগ্ম সচিব এবং স্টেট ও আইন কর্মকর্তা মাহবুব রহমান ফারুকী বলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী সারাদেশে সড়ক বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় কালিয়াকৈরে উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। সরকারের উন্নয়ন ও কল্যাণের স্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর