১৯ অক্টোবর, ২০১৯ ২১:৪৭
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন রাসিকের বালক ও বালিকা দল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন রাসিকের বালক ও বালিকা দল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০১৯ এর বিভাগীয় পর্যায়ের দু'টি খেলাই চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী সিটি করপোরেশনের বালক ও বালিকা দল। 

শনিবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে রাজশাহী বিভাগীয় প্রশাসনের আয়োজনে বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলা অনুুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ফুটবলে বাংলাদেশের মেয়েরা অনেক ভালো করছে। বর্তমানে বাংলাদেশের ছেলেরাও আমাদের মধ্যে আশা জাগিয়েছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট চালুর পর থেকে বাংলাদেশের ফুটবলে উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। আমরা আশা করছি আগামী ৫-৬ বছরে আমাদের ফুটবল অনেক দূর এগিয়ে যাবে। ফুটবলে দেশের ছেলে-মেয়েদের কৃতিত্ব আন্তর্জাতিক অঙ্গনে পৌঁছে যাবে।

মেয়র আরও বলেন, আমি প্রথম মেয়াদে মেয়র থাকাকালে নগরীতে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট করেছিলাম। আবারও ২০২০ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত চারবার কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। এসব টুর্নামেন্ট চলাকালে উৎসবে মাতিয়ে থাকবে নগরী।

উল্লেখ্য, বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) সিরাজগঞ্জ জেলাকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী সিটি করপোরেশন বালক দল। অন্যদিকে বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) রাজশাহী জেলাকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী সিটি করপোরেশনের বালিকা দল। 
 
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রাজশাহী বিভাগীয় কমিশনার জাকীর হোসেন, রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক, জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর