২০ অক্টোবর, ২০১৯ ১৫:১৪

নির্দোষ কাউন্সিলরদের হয়রানি না করার অনুরোধ মেয়র খোকনের

অনলাইন ডেস্ক

নির্দোষ কাউন্সিলরদের হয়রানি না করার অনুরোধ মেয়র খোকনের

ফাইল ছবি

ক্যাসিনো কাণ্ডের সঙ্গে জড়িত না এমন কাউন্সিলরদের হয়রানি না করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। 

আজ ডিএসসিসির নগর ভবনে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালির আগে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ অনুরোধ করেন। এসময় তিনি বলেন, দোষী হলে কোনোক্রমেই ছাড় নয়, নির্দোষকে কোনোভাবেই হয়রানি নয়।

সাঈদ খোকন বলেন, নতুন ১৮ ও সংরক্ষিত মিলিয়ে শতাধিক কাউন্সিলর রয়েছেন। এর মধ্যে একজন (এ কে এম মমিনুল হক সাঈদ) এ কাজে জড়িয়েছেন। আরও দু’চারজনের নাম গণমাধ্যমে এসেছে। গণমাধ্যমে এলেই কাউকে অভিযুক্ত করতে পারি না।

তিনি বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তদন্ত করে কাউকে দোষী না বলা পর্যন্ত আমরা কাউকে দোষী বলতে পারি না। সুতরাং প্রমাণ না হওয়া পর্যন্ত কাউকে দোষী বলে যেন হয়রানি না করা হয়। আইন তার নিজস্ব গতিতে চলবে। যদি কারো বিরুদ্ধে অভিযোগ উত্থাপিত হয়, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যদি আমাদের কোনো সাহায্য চায়, আমরা অবশ্যই করবো।

তিনি বলেন, শহরে ডেঙ্গুর প্রাদুর্ভাব কমে এসেছে। দেশব্যাপী এর প্রাদুর্ভাব এখনো শূন্যের কোটায় নামেনি। শীতকালে শহরাঞ্চলে কিউলেক্স মশার উপদ্রব বেড়ে যায়। তবে এটা প্রাণঘাতি কোনো মশা নয়। কিউলেক্স মশা নিয়ন্ত্রণ করার জন্য সবধরনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর