২০ অক্টোবর, ২০১৯ ১৭:৫০

রংপুর জেলা পরিষদ সিটি সেন্টার পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও ডিআইজি

রংপুর প্রতিনিধি

রংপুর জেলা পরিষদ সিটি সেন্টার পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও  ডিআইজি

রংপুর জেলা পরিষদের অর্থায়নে দেশের দ্বিতীয় বৃহত্তম শপিংমল জেলা পরিষদ সিটি সেন্টারের নির্মাণাধীন ভবন পরিদর্শন করেছেন রংপুরের বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম, বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য, রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান ও রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ।  

রবিবার দুপুরে তারা জেলা পরিষদ সিটি সেন্টার পরিদর্শন করেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানম ও ঠিকাদার আশরাফ উদ দৌলা আরজু বিভাগীয় কমিশনার, ডিআইজি ও জেলা প্রশাসক, মেট্রোপলিটন কমিশনারসহ বিভাগীয় এবং জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান। এসময় জেলা পরিষদের সদস্য ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামানিকসহ জেলা পরিষদের সদস্যবৃন্দ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, রংপুর নগরীর প্রাণ কেন্দ্র জেলা পরিষদ সুপার মার্কেটের কোল ঘেষে নিজস্ব ৩ একরের বেশী জায়গা জুড়ে জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে নির্মিত হচ্ছে এই অত্যাধুনিক বিলাসবহুল শপিং মল। শপিং মল এর জন্য ১৮তলা বিশিষ্ট বিপণী বিতান ও বাণিজ্যিক ভবনের নির্মাণ কাজ এখন পুরোদমে এগিয়ে চলছে। এজন্য ব্যয় করা হচ্ছে প্রায় ১৫৯ কোটি ৪০ লাখ টাকা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর