২১ অক্টোবর, ২০১৯ ১২:১১

রাজশাহীতে অটোরিকশা ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে অটোরিকশা ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

রাজশাহীর গোদাগাড়ীতে অটোরিকশা ছিনতাইকারী চক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে ছিনতাইকারী টমাসকে আটক করে পরে অটোরিকশাসহ পুরো চক্রকে আটক করতে সক্ষম হয় পুলিশ। 

গ্রেফতারকৃত আসামিরা হলেন রাজশাহী নগরীর রাজপাড়া বুলনপুরের আবদুস সামাদ কালু (৪৫), কাশিয়াডাঙ্গার টমাস (৩৫) ও গোলজারবাগের জহুরুল (৩৬) এবং গোদাগাড়ী উপজেলার সাহাব্দিপুরের মাসুদ আলী (২৫)।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, গ্রেফতার টমাস গোদাগাড়ী পৌর এলাকার মন্টু নামের এক অটোরিকশা চালককে ভাড়ার কথা বলে ডেকে নিয়ে যায়। এরপর বিভিন্ন রাস্তা ঘুরে শাহাব্দিপুর এলাকায় ফাঁকা স্থানে মারধর করে নতুন অটোরিকশা ছিনতাই করে। পরে মাসুদের সহযোগিতায় অটোরিকশাটি রাজশাহীর একটি গ্যারেজে রঙ পরিবর্তন করে সবুজ রঙ করে জহুরুলের কাছে বিক্রি করে। জহুরুল আবার অটোরিকশাটি আবদুস সামাদ কালুর কাছে বিক্রি করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আবদুর রাজ্জাক খান বলেন, যে ছেলেটির কাছ থেকে অটোটি ছিনতাই করা হয়, সে ছেলেটি হাসপাতালে ভর্তি থাকার কারণে কয়েকদিন পরে থানায় অভিযোগ করে। তারপর তদন্ত কর্মকর্তা আধুনিক প্রযুক্তির মাধ্যমে প্রথমে টমাসকে আটক করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত অন্য দিনজনকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান, তারা ছিনতাই ও অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। আসামিরা সংঘবদ্ধ চক্রের মাধ্যমে বিভিন্ন স্থানে অটোরিকশা ছিনতাই করে বিক্রি করে।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর