১৮ নভেম্বর, ২০১৯ ১৯:৫৭

খুলনায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রযুক্তির প্রশিক্ষণ

অনলাইন ডেস্ক

খুলনায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রযুক্তির প্রশিক্ষণ

খুলনায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রযুক্তি উপর প্রশিক্ষণ দেওয়া হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) বিকালে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) মিলনায়তনে ‘কর্মদক্ষতা বৃদ্ধিতে সামাজিক যোগাযোগ মাধ্যম’ শীর্ষক বিভাগীয় কর্মশালা আয়োজন করে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি। এতে সহযোগীতা করে সিআরআই।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. হোসেন মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং উপকমিটির সদস্য সচিব প্রকৌশলী মো. আবদুস সবুর। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েটের উপাচার্য অধ্যাপক ড. কাজী সাজ্জাদ হোসেন। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য প্রকৌশলী রনক আহসানের সঞ্চালনায় কর্মশালায় প্রবন্ধ উপস্থাপন করেন, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর উপাচার্য এবং আইইবি কম্পিউটার প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. প্রকৌশলী মোহাম্মদ মাহফুজুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য সুফি ফারুক ইবনে আবুবকর এবং সিআরআই কো-অর্ডিনেটর এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য  প্রকৌশলী তন্ময় আহমেদ। এছাড়া অনুষ্ঠানে খুলনা বিভাগের সকল ইউনিট আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা কর্মশালায় অংশগ্রহণ করেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর