শিরোনাম
প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০২০ ০০:৩৭

খুলনার সাবেক সংসদ সদস্য সেকেন্দার আলী ডালিম আর নেই

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনার সাবেক সংসদ সদস্য সেকেন্দার আলী ডালিম আর নেই
কাজী সেকেন্দার আলী ডালিম

খুলনা মহানগর বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য কাজী সেকেন্দার আলী ডালিম (৭১) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

বুধবার বাদ জোহর খুলনা হাদিস পার্কে ও বাদ আসর প্রভাতী স্কুল মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। 

খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে তাঁর আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। 
বিবৃতিদাতারা হলেন- বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম।

এদিকে খুলনা-৩ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য কাজী সেকেন্দার আলী ডালিমের ইন্তেকালে গভীর শোকপ্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। 

এছাড়া, তাঁর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারীসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

close