শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০১:৫১

বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাতে নগরীর সদর রোডের মাঈনুল হাসান সড়কে প্রেসক্লাব মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

৪টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হয়েছে সাংবাদিক লিটন বাশার স্মৃতি সংসদ এবং রানারআপ হয়েছে খবর বরিশাল টুয়েন্টিফোর ডটকম।

ক্যারম প্রতিযোগিতায় (সিঙ্গেল) চ্যাম্পিয়ন হয়েছেন বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সভাপতি আরিফিন তুষার ও রানারআপ হয়েছেন বরিশাল প্রেসক্লাব সহ-সভাপতি কাজী আল মামুন।

ক্যারম (ডাবল) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ‘সততা’ দল এবং রানারআপ হয়েছেন প্রেসক্লাবের সহ-সভাপতি তপংকর চক্রবর্তী ও কাজী আল মামুনের দল। দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন আশীষ।

প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, সাংবাদিকরা জাতীর দর্পন। তাদের সহযোগিতায় সরকারি কর্মকর্তারা কাজে অগ্রগতি পান। সাংবাদিকতার পাশাপাশি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব ক্রীড়া প্রতিযোগিতার উদ্যোগ নেয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি। 

বরিশালের সাংবাদিকদের উদ্যমী উল্লেখ করে জেলা প্রশাসক বরিশাল প্রেসক্লাবের সকল ভালো কাজের সাথে থাকার ঘোষণা দেন। 

প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যালের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত দাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, রাহাত আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার হোসেন, আরিফ মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ডা. নজরুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম ইকবাল ও প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

ক্রীড়া উপ-পরিষদের আহ্বায়ক গিয়াস উদ্দিন সুমনের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রেসক্লাবের সদস্য সাইফুর রহমান মিরন, সহ-সভাপতি কাজী আল আমুন, তপংকর চক্রবর্তী, রাহাত খান, ক্রীড়া কমিটির সদস্য ও সাবেক সহ-সাধারণ সম্পাদক দেবাশীষ চক্রবর্তী, প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক ও ক্রীড়া উপ-কমিটির সদস্য রুবেল খান, ক্রীড়া সম্পাদক ও ক্রীড়া উপ-পরিষদের সদস্য সচিব কে.এম নয়ন, কার্যনির্বাহী সদস্য ও ক্রীড়া কমিটির সদস্য জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য