শিরোনাম
প্রকাশ : ৯ জুলাই, ২০২০ ১৬:১৮

রাজশাহীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণ করছে ওয়ার্কার্স পার্টি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণ করছে ওয়ার্কার্স পার্টি
রাজশাহী মহানগরীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণ করছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। করোনা পরিস্থিতিতে জনসচেতনতা তৈরিতে দলটির রাজশাহী মহানগর কমিটির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে এসব মাস্ক বিতরণ করা হচ্ছে। পাশাপাশি বিতরণ করা হচ্ছে প্রচারপত্র। 
 
বৃহস্পতিবার সকালে নগরীর গণকপাড়া মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা।
 
এ সময় তিনি ঘরের বাইরে বের হলেই মাস্ক পরার জন্য সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, জীবন-জীবিকার জন্য সবকিছু লকডাউন করে রাখা সম্ভব হচ্ছে না। প্রয়োজনে মানুষকে ঘর থেকে বের হতেই হচ্ছে। এ অবস্থায় সচেতন থাকার কোনো বিকল্প নেই। প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। 
 
এ সময় নগর ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, আব্দুল মতিনসহ ওয়ার্কার্স পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
এর আগে করোনা পরিস্থিতির শুরুতে নগরজুড়ে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি শুরু করেছিল ওয়ার্কার্স পার্টি। এছাড়া সাধারণ মানুষের মাঝে ত্রাণসামগ্রীও বিতরণ করেছে দলটি। এবার মাস্ক বিতরণ শুরু হলো।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর