শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ১২:৩১
প্রিন্ট করুন printer

চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিবেদন

ঢাকা মেডিকেলে ছাত্রলীগের অন্তর্কোন্দলে এক কর্মীকে নির্যাতন; মামলা নেয়নি পুলিশ

অনলাইন ডেস্ক

ঢাকা মেডিকেলে ছাত্রলীগের অন্তর্কোন্দলে এক কর্মীকে নির্যাতন; মামলা নেয়নি পুলিশ

ঢাকা মেডিকেলে ছাত্রলীগের অন্তর্কোন্দলে বর্বর নির্যাতনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে নিজ দলের নেতাকর্মীদের হাতে নির্যাতনের শিকার হন আরেক ছাত্রলীগ নেতা। এ ঘটনায় মামলা নেয়নি পুলিশ। চকবাজার থানা পুলিশ বলছে, সিসিটিভি ফুটেজের অপেক্ষায় আছেন তারা। আর দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

 
১৪ জানুয়ারি রাত একটার দিকে ঢাকা মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক আলী ইমাম রক্তাক্ত অবস্থায় যান জরুরি বিভাগে। তার দাবি ছাত্রলীগের কমিটি সংক্রান্ত কোন্দলের কারণে ডেকে নিয়ে তার ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছেন অপর এক ইন্টার্ন চিকিৎসক ও তার সহযোগীরা।

তিনি জানান, নতুন দুই সদস্যের কমিটি দায়িত্ব নিয়ে গত কমিটির অনুসারী বেশ কয়েকজনকে মেরে হল থেকে বের করে দিয়েছেন। তবে ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক শাহরিয়ার খানের দাবি, প্রথমে তিনিই হামলার শিকার হন। তাকে বাঁচাতে গিয়ে সহকর্মীদের সাথে ধস্তাধস্তিতে আহত হন ইমাম।
 

ঘটনা তদন্তে কমিটি করা হচ্ছে বলে জানিয়েছেন, ঢাকা মেডিকেলের পরিচালক। ঘটনার দুপক্ষই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তাই ছাড় দেবেন না বলেন জানিয়েছেন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক।

১৪ জানুয়ারি রাতেই চকবাজার থানায় ডাক্তার আলী ইমাম লিখিত অভিযোগ দিলেও মামলা রুজু হয়নি এখনও। সিসিটিভি ফুটেজের অপেক্ষায় আছে পুলিশ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর