শিরোনাম
প্রকাশ : ৩০ মার্চ, ২০২১ ১৮:৫৫
আপডেট : ৩০ মার্চ, ২০২১ ১৯:০৩
প্রিন্ট করুন printer

গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক সালাউদ্দিন, সদস্যসচিব সোহরাব

নিজস্ব প্রতিবেদক

গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক সালাউদ্দিন,
সদস্যসচিব সোহরাব
সালাউদ্দিন (বামে) ও সোহরাব

অবশেষে ঘোষণা করা হয়েছে গাজীপুর মহানগর বিএনপির কমিটি। সালাউদ্দিন সরকারকে আহবায়ক, সোহরাব উদ্দীনকে সদস্য সচিব এবং শওকত হোসেন সরকারকে ১ম যুগ্ম আহবায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বিএনপির কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাজীপুর মহানগর বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন করেছেন। কমিটির আহবায়ক, সদস্য সচিব এবং ১ম যুগ্ম আহবায়ক এর যৌথ স্বাক্ষরে আহবায়ক কমিটির সাংগঠনিক কর্মকান্ড (কমিটি গঠন প্রক্রিয়ায়) পরিচালিত হবে।

সদ্যঘোষিত কমিটির সদস্যসচিব সোহরাব উদ্দীন বলেন, এ কমিটির মধ্য দিয়ে তৃণমূল নেতাকর্মীদের আশা আকাঙ্খার প্রতিফলন হয়েছে। এ জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। হাইকমান্ড তার ওপর যে দায়িত্ব দিয়েছেন যেকোন কিছুর বিনিময়ে তা পালন করার চেষ্টা করা হবে। মহানগরকে গতিশীল করতে যোগ্য ও ত্যাগীদের নেতাদের সমন্বয়ে দ্রুত ওয়ার্ড ও থানা কমিটি পুরনর্গঠন করা হবে। আগামী দিনের আন্দোলন সংগ্রামে গাজীপুর মহানগর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করছি। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর