শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ১৮:১৩
আপডেট : ৬ মে, ২০২১ ১৮:১৮
প্রিন্ট করুন printer

এতিম-দুস্থ শিশুদের মাঝে বিমান বাহিনীর ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক

এতিম-দুস্থ শিশুদের মাঝে বিমান বাহিনীর ঈদ উপহার বিতরণ
Google News

এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে বাংলাদেশ বিমান বাহিনী। বৃহস্পতিবার মিরপুর-১৪ এর অন্তর্গত জামিউল উলুম মাদ্রাসার এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক মো. নূর ইসলামের স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে করোনা মোকাবিলায় মানবিক দায়িত্ববোধের অংশ হিসেবে বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের দিক-নির্দেশনায় বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি/ইউনিট ত্রাণ বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা, অসামরিক সদস্যদের করোনার ভ্যাকসিন প্রদানসহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার মিরপুর-১৪ এর অন্তর্গত জামিউল উলুম মাদ্রাসার এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিমান বাহিনী সদর দপ্তর ইউনিটের এয়ার অধিনায়ক এয়ার কমডোর রুসাদ দীন আছাদের উপস্থিতে এতিম ও দুস্থ শিশুদের মাঝে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জাতীয় যেকোনো দুর্যোগ মোকাবিলা এবং করোনাভাইরাস প্রতিরোধকল্পে বাংলাদেশ বিমান বাহিনী বিভিন্ন কার্যক্রম পরিচালনার মাধ্যমে জনগণের পাশে রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর