শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ১৩:৫৪
প্রিন্ট করুন printer

করোনায় স্বজন হারানো পরিবারের পাশে নবীউল্লাহ নবী

অনলাইন প্রতিবেদক

করোনায় স্বজন হারানো পরিবারের পাশে নবীউল্লাহ নবী
Google News

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনায় মৃত্যুবরণকারী বিএনপি নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার ও অর্থ সাহায্য বিতরণ করেছেন মহানগর দক্ষিণের সহ-সভাপতি নবীউল্লাহ নবী।

গতকাল সোমবার বিকাল ৩টায় নবীউল্লাহ নবীর সভাপতিত্বে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ডেমরা থানা ৬৭ নং ওয়ার্ড বিএনপি সহ-সভাপতি তোফাজ্জল হোসেন তুফানের পরিবারকে। 

বিএনপি নেতা নবীউল্লাহ নবী বলেন, মহামারী করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা বিশ্ব আজ আতঙ্কিত। বাংলাদেশের পরিস্থিতিও উদ্বেগজনক। বিএনপি বরাবরই বিভিন্ন দুর্যোগে দেশবাসীর পাশে ছিল এখনও আছে। আমাদের অঙ্গ সংগঠন যে যার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। আজ আমরা করোনায় মৃত্যুবরণকারী বিএনপি নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার ও অর্থ সাহায্য বিতরণ করেছি। ভবিষ্যতেও মানুষের পাশে দাঁড়ানোর এই কার্যক্রম অব্যাহত রাখবো।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির নেতা সেলিম রেজা, বিএনপি নেতা আনিসুজ্জামান, দক্ষিণ ছাত্রদলের সাধারণ সম্পাদক গাফফার, যাত্রাবাড়ী থানা বিএনপি'র যুগ্ম সম্পাদক এহেতাসেম উদ্দিন নকিব, ৬৭ নং ওয়ার্ড বিএনপি নেতা হাজী জয়নাল, ডেমরা থানা যুবদলের আহবায়ক রফিকুল ইসলাম রফিক, ডেমরা থানা যুবদল এর যুগ্ম আহবায়ক ড. রফিক, ৬৫ নং ওয়ার্ড বিএনপি নেতা মোহাম্মদ তুহিন, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সভাপতি মঞ্জুরুল আলম খান রানাসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, করোনাভাইরাসকালীন এই দুর্যোগে গত বছরের শুরু থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ ও অর্থ সাহায্য অব্যাহত রেখেছেন বিএনপি নেতা নবীউল্লাহ নবী।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর