শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৭:৫১
প্রিন্ট করুন printer

বরিশালে সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতির দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতির দাফন সম্পন্ন
মো. হারুন অর-রশিদ
Google News

বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এবং বরিশালের এম. রমহান নিউজ এজেন্সির সত্ত্বাধীকারী মো. হারুন অর-রশিদের (৫৬) তৃতীয় নামাজে জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বাদ আসর বরিশাল সদর উপজেলার চরকরনজী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃতীয় ও শেষ নামাজে জানাজা শেষে তার মরদেহ স্থানীয় হাওলাদার বাড়ির পরিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজা নামাজে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার বহু মানুষ উপস্থিত ছিলেন। 

এর আগে বাদ জোহর বরিশাল নগরীর পুলিশ লাইনস জামে মসজিদ চত্বরে মো. হারুন-অর-রশিদের দ্বিতীয় নামাজে জানাজা এবং বাদ ফজর ঢাকার মগবাজার ওয়ারলেসগেট জামে মসজিদ চত্বরে তার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। 

গত মঙ্গলবার রাতে ঢাকার মগবাজারের নিজ ফ্লাটে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন মো. হারুন-অর-রশিদ। তাকে নিয়ে যাওয়া হয় মগবাজারে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর। তিনি একমাত্র কন্যা ডা. তানজিল রশিদ তন্নী, স্ত্রী অবসরপ্রাপ্ত সিনিয়র স্টাফ নার্স ফরিদুন্নেছা, মা এবং দুই ভাই ও দুই বোন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

সংবাদপত্র ব্যবসার দিকপাল বিশিষ্ট ব্যবসায়ী মো. হারুন-অর-রশিদের মৃত্যুতে বরিশালের জাতীয় ও আঞ্চলিক গণমাধ্যম কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর