শিরোনাম
প্রকাশ : ১৪ জুন, ২০২১ ১৯:৫৬
প্রিন্ট করুন printer

বরিশালে সড়ক সংস্কারের দাবিতে বাসদের বিক্ষোভ সমাবেশে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল


বরিশালে সড়ক সংস্কারের দাবিতে বাসদের বিক্ষোভ সমাবেশে হামলার অভিযোগ
Google News

বরিশাল নগরীর রূপাতলী এলাকায় সড়ক ও ড্রেন সংস্কার এবং জলাবদ্ধতা নিরসনের দাবিতে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) আয়োজিত বিক্ষোভ সমাবেশে হামলা চালিয়ে ব্যানার ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে নগরীর রূপাতলী বাস টার্মিনাল এলাকায় এই হামলার অভিযোগ করেন বাসদ বরিশাল জেলা শাখার সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী।

জেলা বাসদের আহবায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমন জানান, রূপাতলী-সাগরদী সড়ক ও ড্রেন সংস্কার এবং জলাবদ্ধতা নিরসনের দাবিতে পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী আজ বেলা ১২টার দিকে রূপাতলী বাস টার্মিনালের গোল চত্বরে বিক্ষোভ সমাবেশ করে বাসদ। কিছুক্ষন পর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাইদুল ইসলাম মনির মোল্লা ও তার ভাই ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির মোল্লার নেতৃত্বে একদল লোক বিক্ষোভ সমাবেশে হামলা চালায়।

এ সময় হামলাকারীরা ব্যানার কেড়ে নেয়। হামলায় ছাত্রফ্রন্ট নেতা সাইফুল ইসলাম ও শ্রমিক ফ্রন্ট নেতা শহিদুল ইসলাম সহ ১০ জন আহত হয়েছে বলে তিনি দাবি করেন। পরে বাসদ নেতাকর্মীরা রূপাতলী থেকে সাগরদী পর্যন্ত বিক্ষোভ মিছিল করে। 

এদিকে রূপাতলীতে হামলার প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে বাসদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে জানান জেলা বাসদ আহবায়ক ইমরান হাবিব রুমন। 

হামলার অভিযোগ অস্বীকার করে নগরীর ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির মোল্লা বলেন, উল্লেখিত সড়কটির নির্মান কাজ কিছুদিন আগে উদ্বোধন করেন মেয়র সাদিক আবদুল্লাহ। বর্ষার কারনে ঠিকাদার কাজ শুরু করতে বিলম্ব করছে। বিষয়টি বাসদ নেতাকর্মীদের বুঝিয়ে বলা হয়েছে। তারপরও তারা বিক্ষোভ মিছিল করেছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর