১৯ ডিসেম্বর, ২০২১ ২০:৪৪

ছাত্রলীগের (হা-ন) কেন্দ্রীয় সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

সভাপতি রাশিদুল হক ননী ও সাধারণ সম্পাদক মাসুদ আহাম্মেদ

অনলাইন ডেস্ক

ছাত্রলীগের (হা-ন) কেন্দ্রীয় সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

সভাপতি রাশিদুল হক ননী ও সাধারণ সম্পাদক মাসুদ আহাম্মেদ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলায় শনিবার সকালে বৈজ্ঞানিক সমাজতন্ত্রে বিশ্বাসী বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এরপর শনিবার বিকেল থেকে আজ দুপুর পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি মিলনায়তনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে রাশিদুল হক ননীকে সভাপতি, মাসুদ আহাম্মেদকে সাধারণ সম্পাদক, হাসানাতুজ্জামান বাবুকে যুগ্ম সাধারণ সম্পাদক ও হাসান আজিজ জনিকে সাংগঠনিক সম্পাদক করে আগামী দুই বছরের জন্য সংগঠনের কেন্দ্রীয় সংসদ নির্বাচিত হয়।

অধিবেশনে আবুল কালাম আজাদ মিন্টু, আব্দুল মজিদ, সুমন্ত রায়, মিঠুন বিশ্বাস ও গোলাম কিবরিয়াকে সহ-সভাপতি, বিদ্যুৎ হোসেন, আরিফুল ইসলাম নিশান, জুয়েল রানা প্রামাণিক, ইমরান আলী ও নাইম মল্লিককে সহ-সম্পাদক, তানিয়া ইসলাম তন্বীকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মারুফ বিল্লাহকে দফতর সম্পাদক, মিঠুন চক্রবর্তীকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, রেজাউল করিম লেলিনকে অর্থ বিষয়ক সম্পাদক, ফাহাদ হোসেন প্রান্তকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সৈয়দ আদিত্যকে গবেষণা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, সৌহার্দ ইসলাম অর্ককে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, রনি কাউছারকে স্কুল বিষয়ক সম্পাদক, অভি দাশকে সমাজসেবা সম্পাদক, আবদুর রহমান নিলয়কে ক্রীড়া সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া গোপাল রাজবংশী, হাফিজুর রহমান নিলয়, মিরাজউদ্দিন হৃদয়, খায়রুল ইসলাম, আসাদুল্লাহ গালিব, আব্দুল আলিম, নজিবুল হক খান অনন্ত, সাজেদুল ইসলাম তুহিন, শাহরিয়ার হোসেন নবীন, জিতু খন্দকার, আমিনুল ইসলাম, তসিকুল রেজা খান তনু, মো. রোকনুজ্জামান রোকন, শিহাব উদ্দিন সোহাগ, শাহ মো. ছোরায়েদ সাদী, ইব্রাহীম হোসেন মারুফকে সদস্য নির্বাচিত করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর