৫ অক্টোবর, ২০২২ ০২:০৯

খিলগাঁওয়ে বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

খিলগাঁওয়ে বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও ত্রিমোহনী এলাকার একটি বাসা থেকে সালমা আক্তার (৩০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ত্রিমোহনী মাদ্রাসা রোড মেনুর টিনশেড বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

নিহতের বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বালিয়াডাঙ্গী গ্রামে। বাবার নাম আব্দুস সালাম সিকদার। চার বছর আগে আবুল কালামের সঙ্গে বিয়ে হয় তার। স্বামী-স্ত্রী ত্রিমোহনীর বাসাটিতে ভাড়া থাকতেন। আগে একটি গার্মেন্টসে চাকরি করলেও বর্তমানে বাসায় থাকতেন সালমা।
 
আচার বিক্রেতা আবুল কালাম জানান, সকালে স্ত্রীকে সুস্থ ও স্বাভাবিক রেখে তিনি আচার বিক্রি করতে বের হন। সারা দিন কাজ শেষে বিকেল ৫টার দিকে বাসায় ফিরে দেখেন রুমের দরজা ভেতর থেকে বন্ধ। পরে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন সালমা। 

খিলগাঁও থানার উপপরিদর্শক (এস আই) মো. হাসান মুন্সী জানান, ৯৯৯-এ কলের মাধ্যমে খবর পেয়ে টিনশেড বাসার দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর