২৪ ডিসেম্বর, ২০২৩ ২০:৩২

মেহনতি মানুষদের নিয়ে বিএনপি-জামায়াতের কোন চিন্তা নেই : বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক

মেহনতি মানুষদের নিয়ে বিএনপি-জামায়াতের কোন চিন্তা নেই : বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে দেশের মানুষের এগিয়ে যাওয়ার পথকে বাধাগ্রস্ত করতে চায়। এরা স্বাধীনতা বিরোধী অপশক্তি। এরা অসাম্প্রদায়িক চেতনাযর বাংলাদেশ চায় না। দেশের মানুষ অর্থনীতিতে সমৃদ্ধ হোক এরা চায় না। দেশের মেহনতি মানুষদের নিয়ে এদের কোন চিন্তা নেই। 

রবিবার বিকালে বৃহত্তর ফরিদপুর আইনজীবী কল্যাণ সমিতির উদ্দ্যোগে শান্তিনগর প্রধান নির্বাচনী কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি  বলেন, বিএনপি-জামায়াত হরতাল অবরোধের নামে মানুষ পুড়িয়ে মারে। মানুষ পুড়িয়ে মারা কখনো দেশের মানুষের অধিকারের আন্দোলন হতে পারে না। এটি যদি না হয় তবে দেশের মানুষ কেন তাদের সমর্থন করবে। দেশের মানুষ তাদের সমর্থন করে না বলেই তারা সন্ত্রাসের পথে হাঁটছে। এরা জঙ্গি কায়দায় চোরা গুপ্তা হামলা করে। এরা কখনো দেশের ভালো চায়নি। 

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।

দিনব্যাপী গণসংযোগে বাহাউদ্দিন নাছিম সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত আমতলা মসজিদের সামনে, বাগিচা মসজিদের সামনে, খিঁলগাও ঝিল মসজিদের সামনে, উত্তরা ব্যাংক মোড়, রাজারবাগ রোড হয়ে শাহজাহানপুর রোড, মাহাবুব আলী ইনস্টিটিউটে গণসংযোগ করেন। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর