২৩ এপ্রিল, ২০২৪ ১৯:১৪

সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

গণপিটুনিতে বাবু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাসের ব্যাটারি চুরির অপবাদ দিয়ে গণপিটুনিতে বাবু (২৫) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২২ এপ্রিল) রাতে পাইনাদী নতুন মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে মিজমিজি পাইনাদী নিজ বাসা থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার (এসআই) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে জেনেছি চুরি করার দায়ে অজ্ঞাত মানুষজন তাকে মারধর করেছে। ময়নাতদন্তের পর বাকিটা বলতে পারব। 

নিহত ওই যুবক সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী জোড়া খাম্বা এলাকার মৃত ইব্রাহিম বেপারীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিজমিজি হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্নের একটি খালি বালুর মাঠে বাস পার্কিং করে রাখা হয়। সোমবার রাতে মনা নামের এক বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরির অপবাদ দিয়ে নিহত যুবক বাবুকে আটক করে বেধড়ক মারধর করে। পরে তার বাসায় গিয়ে পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়। 

নিহত বাবুর মা ফুলমতি সাংবাদিকদের বলেন, তার ছেলেকে সোমবার রাতে মনার নেতৃত্বে কয়েকজন লোক মারধর করে বাসায় দিয়ে যায়। পরে আজ সকালে আমার ছেলে মারা যায়। এর আগে বাস মালিক মনার পক্ষ নিয়ে লোকজন তার ছেলে বাবু বাসের ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকায় বিক্রি করেছেন, অতিদ্রুত বাস মালিকের ব্যাটারি ফেরত দেওয়ার জন্য শাসানো হয়। 

তিনি আরও বলেন, আমার ছেলে ঘুমের ট্যাবলেট খেত কিন্তু চুরি করার কোনো ঘটনা হুনি নাই। বাবু টাইলসের কাজ করত। ঈদের পর আর কাজে যায় নাই। আমি এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, ভিকটিমের পরিবার এখনো থানায় আসেনি। তারা থানায় এলেই মামলা দায়ের হবে। এবং হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর