শিরোনাম
প্রকাশ : ৩ এপ্রিল, ২০২১ ১৫:৫০
আপডেট : ৬ এপ্রিল, ২০২১ ০৯:৪৬
প্রিন্ট করুন printer

যাত্রা শুরু করল “রকার্জ ক্যাফে রেস্টুরেন্ট”

অনলাইন ডেস্ক

যাত্রা শুরু করল “রকার্জ ক্যাফে রেস্টুরেন্ট”

রাজধানীর খিলগাঁওয়ে যাত্রা শুরু করেছে “রকার্জ ক্যাফে রেস্টুরেন্ট”। তালতলা সিটি সুপার মার্কেটের তৃতীয় গেট সংলগ্ন (মেইন রোড) এলাকায় স্কাই ভিউ নাজমা টাওয়ার লেভেল-৫ নিজস্ব ক্যাফেতে এই রেস্টুরেন্টটির উদ্বোধন করেন বাংলাদেশের ফুটবলের লিজেন্ড মোহাম্মদ কায়সার হামিদ।

এই রেস্টুরেন্টে মিলবে নানা ধরনের চাইনিজ, ইতালিয়ান এবং এরাবিয়ান জনপ্রিয় খাবারসহ স্বাস্থ্যসম্মত ভিন্ন আঙ্গিকের বাহারি রকমের খাবার। রয়েছে বৈচিত্র্যময় পানীয়ের সম্ভার কফি, হট চকলেট, কোল্ড কফি, স্মুদি, প্রোটিন স্মুদি ও বৈচিত্র্যময় মকটেইল। 

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। শিশুদের জন্য বিশেষ কিছু খাবার থাকছে এবং খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে। যাতে করে পরিবারের সদস্যদের নিয়ে যে কেউ এখানে খেতে আসতে পারেন। সব সময় খাবারের গুণগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে। এছাড়া সকলের সুবিধার্থে শিশুদের জন্য ‘কিডমিল’ এবং দেশীয় খাবারের পছন্দের খাবার পরিবেশন করা হবে। ১০০ জনের ছোট পরিসরে বিয়ের প্রোগ্রাম, বৌভাত, আকীকা, সুন্নতে খাৎনা, জন্মদিন, বিবাহ বার্ষিকী, কর্পোরেট মিটিং, ক্যাজুয়াল মিটিং, গেট টুগেদার করা যাবে অনায়াসে। রয়েছে নিজস্ব সাউন্ড সিস্টেম, লাইভ স্মার্ট টিভির ব্যবস্থা। পাশাপাশি রয়েছে অনলাইনে খাবার অর্ডার দেওয়ার ব্যবস্থা। বর্তমানে চালু থাকা খাবারভিত্তিক অ্যাপ উবারইটস, ফুডপান্ডা, পাঠাও, সহজ ও হাংরি নাকিতে খাবার অর্ডার দেওয়া যাবে। উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজের বিভাগীয় প্রধান হাফেজ মাওলানা রবিউল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাখাওয়াত হোসেন, খিলগাঁও তালতলা সিটি সুপার মার্কেট মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান জুয়েল, মহানগর আওয়ামী লীগ নেতা এবং খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি আওলাদ হোসেন, ক্যাপ্টেন মোহাম্মদ সোহেল, খিলগাঁও রেস্টুরেন্ট মালিক সমিতির সভাপতি ডাব্লু, সাধারণ সম্পাদক শাহ আলম, অশোরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসেন, সুদীপ্ত বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সুদীপ্ত আনন্দ, ৯৭/৯৯ গ্রুপের এডমিন প্যানেল সদস্যসহ গ্রুপের অন্যান্য সদস্যদের মধ্যে মুনতাসির, মেসবাহ, আনন্দ, নুরুল হায়াত টুটুল, ডাঃ ইউসুফ শিবলী, রাসেল হাসান, পারভেজ প্রমুখ। 


বিডি প্রতিদিন/ফারজানা/সাইফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর