শিরোনাম
প্রকাশ : রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৯ সেপ্টেম্বর, ২০১৮ ০২:০৬

ছুরিকাঘাতে যুবককে হত্যা

নিজস্ব প্রতিবেদক

ছুরিকাঘাতে যুবককে হত্যা

রাজধানীর বাড্ডা থেকে মনিরুজ্জামান মনির (৩৫) নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার গলা ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। গতকাল সকালে সাঁতারকুল ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের (ইউআইইউ) পশ্চিম পাশের ফাঁকা জায়গায় তার লাশ পাওয়া যায়। পরে লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

বাড্ডা থানার এসআই শহিদুল আলম জানান, খবর পেয়ে মনিরের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। তার পরনে ছিল সাদা শার্ট ও ছাই রঙের প্যান্ট। রাতের যে কোনো সময় তাকে হত্যা করা হয়েছে। জানা গেছে, তার বাবার নাম ওয়ারেছ সরদার এবং মায়ের নাম মনোয়ারা বেগম। বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জ থানার মনিরামপুরে। নিহতের স্ত্রীর নাম কাজল রেখা। ওই দম্পতির দুই ছেলে রয়েছে।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) কাজী আবুল কালাম জানান, মনির পেশায় রং মিস্ত্রি। তিনি ফেনীর খয়রা এলাকায় কাজ করতেন। তাকে কে বা কারা হত্যা করছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে নিহতের ভাই আজমল হক মিন্টু বলেন, তার হত্যার পেছনে রং মিস্ত্রিরা জড়িত থাকতে পারে। এ ছাড়া তার কাছে ২০-২৫ হাজার টাকা ছিল। এজন্য ছিনতাইকারীর কবলে পড়েও এ ঘটনা ঘটতে পারে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর