Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪৪

ঢাকায় ৮ মণ খাত জব্দ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক

ঢাকায় ৮ মণ খাত জব্দ, গ্রেফতার ২

রাজধানীর উত্তরা থেকে ৮ মণ নতুন মাদক ‘খাত’ জব্দ করেছে পুলিশ। এ সময় দুজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন— গোডাউন মালিক নাজমুল ইসলাম তালুকদার ও তার সহযোগী মাহবুবুর রহমান পলাশ। বুধবার উত্তরার সেক্টর-১৪, রোড-১-এর ১০ নম্বর বাসার ওই গোডাউনে অভিযান চালানো হয়।

গতকাল  পুলিশের উত্তরা জোনের সিনিয়র এসি মো. কামরুজ্জামান জানান, উদ্ধার করা খাত মাদকগুলো ইথিওপিয়া থেকে আমদানির পর মজুদ করে রাখা হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা পশ্চিম থানা পুলিশ ওই গোডাউন থেকে ৩৫টি কার্টন ভর্তি ৩২৯ কেজি ৩০০ গ্রাম খাত উদ্ধার করে। এ সময় গোডাউনের মালিকসহ তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজনই গার্মেন্টস আইটেমের ব্যবসা করতেন। গোডাউনটিতে গার্মেন্টের কাপড় ও বিভিন্ন পণ্য মজুদ করে রাখা ছিল। একই সঙ্গে কাগজের কার্টনের ভিতরে প্যাকেট করা অবস্থায় খাতও লুকিয়ে রাখা হয়েছিল। নাজমুলের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জে এবং পলাশের বাড়ি পাবনা ঈশ্বরদীতে। মাদক আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ কর্মকর্তা আরও জানান, পলাশের ভাই ইথিওপিয়ায় থাকেন।

তারা দীর্ঘদিন ধরে গ্রিন টি-এর আড়ালে নতুন মাদক খাত আমদানি করে আসছে। পরে তা বিভিন্ন দেশে পাঠানো হতো। এ ঘটনার সঙ্গে সাতজনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তাদের ধরতে অভিযান চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর