Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১১ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১১ নভেম্বর, ২০১৮ ০১:৪৮

টিএসসি থেকে যুবককে ধরে পুলিশে সোপর্দ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

টিএসসি থেকে যুবককে ধরে পুলিশে সোপর্দ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র  (টিএসসি) থেকে আপত্তিকর অবস্থায় আটক করে এক যুবককে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা। আটককৃত যুবকের নাম মহসীন রাব্বী। পেশায় ব্যবসায়ী। শুক্রবার রাত ৯টায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, টিএসসির ডাচ-বাংলা এটিএম বুথের সামনে একটি প্রাইভেট কারের ভিতরে মহসীন রাব্বীকে এক মেয়ের সঙ্গে আপত্তিকর  অবস্থায় দেখতে পাওয়া যায়। পরে শিক্ষার্থীরা ঘটনা জানতে পেরে রাব্বীকে গাড়ি থেকে বের করার চেষ্টা করে। সে সময় পুলিশ উপস্থিত হলে তাকে গাড়ি থেকে বের করতে বাধা দেয়। ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীরা গাড়ির কাঁচ ভেঙে বের করার চেষ্টা করে। এ সময় গাড়ির ভিতরে থাকা মেয়েটি পালিয়ে যায়। পরে পুলিশ যুবককে শাহবাগ থানায় নিয়ে যায়। মহসীন রাব্বী দীর্ঘদিন ধরেই বিশ্ববিদ্যালয়ের একাধিক মেয়ের সঙ্গে প্রেমের নামে প্রতারণা করে আসছিল বলে জানা যায়। শুক্রবার রাব্বীর প্রতারণার শিকার ভুক্তভোগী এক ছাত্রীর বন্ধুরা এ ঘটনা জানতে পেরে আপত্তিকর অবস্থায় আটক করে তাকে পুলিশে সোপর্দ করে।

শাহবাগ থানা পুলিশ জানায়, ফেসবুকে এক শিক্ষার্থীর সঙ্গে ওই তরুণের প্রেমের সম্পর্ক হয়। তার সঙ্গে ক্যাম্পাসে শুক্রবার দেখা করতে গিয়েছিল ওই তরুণ। ওই সময় শিক্ষার্থীরা ওই যুবকের গাড়ি ভাঙচুর করে এবং তাকে মারধর করে পুলিশে দেয়।

তবে মহসীন রাব্বী জানায়, তার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক ছিল, এখন নেই। শিক্ষার্থীরা তাকে বিনা অপরাধে মেরেছে।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান বাংলাদেশ প্রতিদিনকে জানান, আটককৃতকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর