Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৭ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৭ মে, ২০১৯ ০১:৫৯

গণফোরামের ইফতারে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক

গণফোরামের ইফতারে আওয়ামী লীগ

গণফোরামের ইফতার পার্টিতে আওয়ামী লীগ অংশ নিয়েছে। গতকাল সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের একটি হোটেলে গণফোরামের পক্ষে দলের সভাপতি ড. কামাল হোসেন এই ইফতারের আয়োজন করেন।

এতে জাতীয় ঐক্যফ্রন্ট ও সমমনা রাজনৈতিক দলের নেতারা ছাড়াও ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান অংশ নেন। একাদশ জাতীয় নির্বাচনের আগে গত অক্টোবরে ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের পর এই প্রথম কোনো অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রতিনিধি অংশ নিলেন। অনুষ্ঠানে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, অর্থনীতিবিদ রেহমান সোবহান, গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী, আইনজীবী ব্যারিস্টার মইনুল হোসেনও ইফতারে অংশ নেন। এ ছাড়া অ্যাডভোকেট ফজলুর রহমান, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, কৃষক জনতা লীগের হাবিবুর রহমান তালুকদার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাইফুল হক, বিকল্পধারা বাংলাদেশ-এর শাহ আহমেদ বাদল, জাতীয় ঐক্য প্রক্রিয়ার মিলু চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান এমপি, জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ, আফসারী আমিন আহমেদসহ আয়োজক সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন। ফারুক খান আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান ইফতার অনুষ্ঠানে আওয়ামী লীগকে দাওয়াত করার জন্য। তিনি বলেন, এখানে আমি আসার আগে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে জানিয়েছেন যে, তিনি তার ব্যক্তিগত এবং স্বাস্থ্যগত কারণে উপস্থিত থাকতে পারছেন না। তিনি (প্রধানমন্ত্রী) আমাকে তাঁর পক্ষ থেকে এবং বাংলাদেশ আওয়ামী লীগের নেতাদের পক্ষ থেকে আপনাদেরকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর