বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯ ০০:০০ টা

জুয়াড়িদের হামলা সিলেটে নারী সাংবাদিক আহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে জুয়াড়িদের হামলায় এক নারী সাংবাদিক ও তার পরিবারের তিন সদস্য আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকালে নগরের গোয়াইটুলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন দৈনিক সবুজ সিলেটের সিনিয়র রিপোর্টার সুবর্ণা হামিদ, তার মা সাবেক কাউন্সিলর জাহানারা খানম, ছেলে শাহরীয়ার শামা ও খালা রাজিয়া খানম দোলন।

সুবর্ণা হামিদ জানান, বিকালে গোয়াইটুলায় ‘শিলং তীর জুয়ার’ আসরে হানা দেয় পুলিশ। টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর গোয়াইটুলার ওই জুয়ার আসরের নিয়ন্ত্রক কামাল আহমদ, মামুন আহমদ ও কামরুলের নেতৃত্বে ৯-১০ জন তার বাসায় হামলা চালায়। এতে সুবর্ণা হামিদ ও তার পরিবারের চার সদস্য আহত হন। স্বামী সাংবাদিক সাদিকুর রহমান সাকী বলেন, জুয়ার আসরের খবর সাংবাদিকরাই পুলিশে দিয়েছেন- এমন ধারণা করেই জুয়াড়িরা তার বাসায় হামলা চালিয়েছে।

নিন্দা : সাংবাদিক সাকী-সুবর্ণা দম্পতির বাসায় হামলার তীব্র নিন্দা জানিয়েছেন জেলা প্রেস ক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল। এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করা না হলে আন্দোলনের ডাক দেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর