বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯ ০০:০০ টা

বরিশালে আওয়ামী লীগের আজ বিভাগীয় প্রতিনিধি সভা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে আজ বিভাগীয় প্রতিনিধি সভা করবে আওয়ামী লীগ। প্রতিনিধি সভা হলেও টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনের পর বরিশালে প্রথমবারের মতো বড় ধরনের শোডাউন করতে যাচ্ছে ক্ষমতাসীন দলটি। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে শুরু হচ্ছে এই সভা। এতে সভাপতিত্ব করবেন বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। তিনি জানান, ৩টি লক্ষ্য সামনে রেখে সভার আয়োজন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার

সুবর্ণজয়ন্তী পালন, কর্মী সংগ্রহ এবং ঝিমিয়ে পড়া নেতা-কর্মীদের উজ্জীবিত করা। বরিশাল বিভাগের আওয়ামী লীগ দলীয় সব সংসদ সদস্য, জেলা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের প্রতিনিধিরা সভায় অংশ নেবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস জানান, অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টাম লীর সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

 বিশেষ অতিথি থাকবেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি ও অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান এমপি, কেন্দ্রীয় আইনবিষযক সম্পাদক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) বাহাউদ্দিন নাছিম এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন এবং আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ প্রমুখ।

এদিকে বিভাগীয় প্রতিনিধি সভা উপলক্ষে অনুষ্ঠানস্থল বরিশাল ক্লাবের আশপাশ তথা জিলা স্কুল মোড়ে নির্মাণ করা হয়েছে ৩টি বিশাল দৃষ্টিনন্দন তোরণ। তোরণগুলো করা হয়েছে আওয়ামী লীগের সাংগঠনিক পতাকার আদলে। এ ছাড়া আশপাশের এলাকায় বিলবোর্ড ও ব্যানার স্থাপনসহ ব্যাপক সাজসজ্জা করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক নিরব হোসেন টুটুল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর