শিরোনাম
মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১ ০০:০০ টা

পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর পদ্মায় বন্ধুর সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকাল ১০টায় রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা তার মরদেহ উদ্ধার করে। পরে তার মরদেহ নগরীর কাশিয়াডাঙ্গা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। কলেজ ছাত্রের নাম জাবেদ আলী জনি (২৫)। তার বাবা অবসরপ্রাপ্ত পুলিশ ইয়াসিন আলী। তাদের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। তবে পরিবার নিয়ে ভাড়া থাকেন রাজশাহী মহানগরের রায়পাড়া এলাকায়। জনি রাজশাহী কলেজের গণিত বিভাগ থেকে সদ্য অনার্স শেষ করেছেন। রবিবার বেলা ১২টায় রাজশাহীর বঙ্গবন্ধু হাইটেক পার্ক সংলগ্ন আই-বাঁধ এলাকায় গোসল করতে নেমে স্রোতের তোড়ে পানিতে তলিয়ে যান জাবেদ আলী জনি। এ ঘটনায় তার বন্ধু সাজ্জাদ হোসেন সাঁতরিয়ে নদীপাড়ে উঠে আসেন। এরপর খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চার ডুবুরি।

তারা রবিবার বেলা সাড়ে ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত নদীতে উদ্ধার অভিযান চালায়। পরে অন্ধকারের কারণে উদ্ধার অভিযান স্থগিত করে। সোমবার সকাল ৭টায় তারা আবারও ঘটনাস্থলে তল্লাশি অভিযান শুরু করে। এক পর্যায়ে সকাল ১০টায় কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, ফায়ার সার্ভিস কর্মীরা এক ছাত্রের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর