শিরোনাম
শুক্রবার, ২০ আগস্ট, ২০২১ ০০:০০ টা
ফখরুলকে নানক

সরকার পতনের স্বপ্ন থেকে বেরিয়ে আসুন

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ক্ষমতাসীন সরকারের পতন ঘটানোর স্বপ্নের নেশা থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

গতকাল বিকালে জাতীয় শোক দিবস উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ-আইইবিতে ঢাকা কেন্দ্র ও ইআরসির যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

নানক বলেন, ‘বিএনপি নেতা মির্জা ফখরুল সাহেব বলেছেন এ সরকার জনবিচ্ছিন্ন, এ সরকার দমন-নিপীড়ন করছে। তাকে অনুরোধ করব আপনাদের এ স্বপ্ন থেকে, স্বপ্নের নেশা থেকে বেরিয়ে আসতে হবে। শাপলা চত্বরে উগ্রবাদী-মৌলবাদীদের জমায়েত করে ভেবেছিলেন পরদিন সকালবেলা শেখ হাসিনার সরকার আর এ দেশে থাকবে না, কিন্তু সরকার উৎখাত করা যায়নি।

আপনারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন বলেই দেশ করোনায় আক্রান্ত হলেও আপনারা একটিবার এক ছটাক চাল নিয়েও মানুষের দরজায় গেলেন না। একটি রাজনৈতিক দল হিসেবে কী দায়িত্ব পালন করেছেন?’

আইইবি প্রেসিডেন্ট মো. নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান,                  আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবির সাবেক প্রেসিডেন্ট মো. আবদুস সবুর।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর