রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

তিন জেলার শীতার্তরা পেলেন বসুন্ধরার কম্বল

প্রতিদিন ডেস্ক

তিন জেলার শীতার্তরা পেলেন বসুন্ধরার কম্বল

মৌলভীবাজারের কুলাউড়া ও জুড়ী উপজেলায় শীতার্ত মানুষের মাঝে গতকাল কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ -বাংলাদেশ প্রতিদিন

হতদরিদ্র, অসহায় ও শীতার্ত মানুষের মধ্যে অব্যাহত সহায়তা কর্মসূচির অংশ হিসেবে গতকালও দেশের তিনটি জেলায় বসুন্ধরার পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। ময়মনসিংহের কেওয়াটখালী, মৌলভীবাজারের কুলাউড়া ও জুড়ী উপজেলা এবং হবিগঞ্জের রাজবাড়ী এলাকায় এ কম্বল বিতরণ করা হয়। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : গতকাল দুপুরে নগরীর কেওয়াটখালী এলাকায় আত তাবীব মাদরাসা ও এতিমখানায় শিশুদের হাতে বসুন্ধরার পক্ষ থেকে কম্বল তুলে দেওয়া হয়। কালের কণ্ঠ শুভসংঘ ময়মনসিংহের বন্ধুরা এ কাজে সহযোগিতা করেন। এ সময় উপস্থিত ছিলেন আত তাবীব মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা মিজানুর রহমান, কালের কণ্ঠের ময়মনসিংহ প্রতিনিধি নিয়ামুল কবীর সজল, শুভসংঘের পারভেজ, ওয়ারেছ বাবু, মোস্তফা, কারিতাস কর্মকর্তা বিপাশা মানকিন প্রমুখ। কারিতাস কর্মকর্তা বিপাশা মানকিন বলেন, ‘পথশিশুরা এই প্রথমবারের মতো এমন কম্বল পেল। শিশুরা কম্বল পেয়ে খুবই খুশি হয়েছে।’ আত তাবীব  এতিমখানার প্রতিষ্ঠাতা মিজানুর রহমান বলেন, এতিমখানার শিশুরা কম্বল পাওয়ায় তারা বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞ। মাদরাসা ও এতিমখানার পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের জন্য তারা দোয়া করছেন।

মৌলভীবাজার : মৌলভীবাজারের কুলাউড়া ও জুড়ী উপজেলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ। শুভসংঘের উদ্যোগে দুপুর বেলা কুলাউড়া উপজেলায় ৩৫০ জন ও জুড়ী উপজেলায় ২৫০ জন শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। শুভসংঘের কুলাউড়া উপজেলা শাখার সভাপতি উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে এবং উপদেষ্টা মাহফুজ শাকিলের সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী। আরও উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান, কুলাউড়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক তাকবির হোসাইন মান্না। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এদিকে জুড়ী উপজেলা চেয়ারম্যান এম এ মোঈদ ফারুক জুড়ী উপজেলায় বসুন্ধরা গ্রুপের দেওয়া উপহার কম্বল শীতার্ত মানুষের হাতে তুলে দেন।

হবিগঞ্জ : দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে হবিগঞ্জ উপজেলার অসহায়, হতদরিদ্র, ছিন্নমূল ২০০ জনকে গতকাল কম্বল প্রদান করা হয়েছে। বেলা ১১টায় স্থানীয় রাজবাড়ী চত্বরে কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে শুভসংঘ বানিয়াচং উপজেলা কমিটির সভাপতি ইফতিখার উদ্দিন সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক কাউছার আহমেদ শিহাবের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি। আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠ হবিগঞ্জ জেলা প্রতিনিধি অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সাবরেজিস্ট্রার মোস্তফা ইসমত কামাল পাশা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট মুর্শেদুজ্জামান লুকু, কালের কণ্ঠ বানিয়াচং প্রতিনিধি মোশাহেদ মিয়া, বানিয়াচং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, শুভসংঘ হবিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক আফজল হোসাইন রনি, সাংগঠনিক সম্পাদক আইজেল নিহান শাহনূর শাহ, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ফাহিম খান প্রমুখ।

 

সর্বশেষ খবর