রবিবার, ২৯ মে, ২০২২ ০০:০০ টা

আবারও অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা করছে বিএনপি : তথ্যমন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি

আবারও অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা করছে বিএনপি : তথ্যমন্ত্রী

ছাত্রদলকে লেলিয়ে দিয়ে বিএনপি দেশে আবারও দেশে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আওয়ামী লীগও প্রস্তুত রয়েছে তাদের প্রতিহত করার জন্য। বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে। তাদের সে স্বপ্ন কোনো দিন পূরণ হবে না। গতকাল লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলকে দিয়ে নৈরাজ্য করেছে। এ ছাড়া সারা দেশে ছাত্রদলকে লেলিয়ে দিয়ে আবারও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পাঁয়তারা করছে। দলীয় নেতাদের সজাগ থাকতে বলা হয়েছে। দেশবাসীকে সঙ্গে নিয়ে বিএনপির এই অপচেষ্টা প্রতিহত করা হবে। তিনি বলেন, বিএনপি ২০০৯ সাল থেকে পল্টন অফিসে বসে আওয়ামী লীগের বিদায়ঘণ্টা বাজাচ্ছে। অফিসে বসে বিদায়ঘণ্টার স্বপ্ন দেখতে দেখতে নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। স্বপ্ন যে-কেউ দেখতেই পারে কিন্তু দিবাস্বপ্ন দেখে কোনো লাভ নেই। বিএনপির মাথা খারাপ হয়ে গেছে।

পদ্মা সেতু নির্মাণে যাতে বিশ্বব্যাংকসহ দাতা সংস্থাগুলো এগিয়ে না আসে সে জন্যও নানা অপচেষ্টা চালিয়েছে তারা। কিন্তু নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়েছে দেখে জনগণ তাদের ধিক্কার দিচ্ছে। তাই তাদের মাথা খারাপ হয়ে গেছে। মির্জা ফখরুল দিনে এক কথা বলছেন, রাতে বলছেন আরেক কথা। গয়েশ্বর বাবুও সকালে এক কথা বলেন তো রাতে আরেক কথা।

তিস্তা মহাপরিকল্পনা বিষয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। ২১০০ সালকে কেন্দ্র করে দেশে ডেল্টা প্ল্যান হাতে নেওয়া হয়েছে। সারা দেশকে ফিজিক্যালি উন্নত করার লক্ষ্যে কাজ চলছে। সেই মহাপরিকল্পনায় তিস্তা নিয়েও পরিকল্পনা রয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। উত্তরাঞ্চলবাসী শিগগিরই তিস্তা মহাপরিকল্পনার বাস্তবায়ন দেখতে পারবে।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী মোতাহার হোসেনের সভপতিত্বে বর্ধিত সভায় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, পুলিশ সুপার আবিদা সুলতানাসহ পাঁচ উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর