শিরোনাম
শুক্রবার, ২২ জুলাই, ২০২২ ০০:০০ টা

মানুষ খুব কষ্টে আছে : মান্না

নিজস্ব প্রতিবেদক

জাতীয় ঐক্য প্রতিষ্ঠা ও রাজনৈতিক দলগুলোর সঙ্গে ধারাবাহিক মতবিনিময় কর্মসূচির অংশ হিসেবে গতকাল এবি পার্টির সঙ্গে নাগরিক ঐক্যের আনুষ্ঠানিক বৈঠক অনুষ্ঠিত হয়। নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কার্যালয়ে এ মতবিনিময় সভায় দলের সভাপতি ও মাহমুদুর রহমান মান্নাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এবি পার্টির প্রতিনিধি দলের নেতৃত্ব দেন দলের আহ্বায়ক ও সাবেক সচিব এ এফ এম সোলায়মান চৌধুরী। এ সময় মাহমুদুর রহমান মান্না রাজনৈতিক দলগুলোর মধ্যকার পরস্পর মতবিনিময় ও সৌজন্য বৈঠককে ইতিবাচক হিসেবে আখ্যা দিয়ে বলেন, শেখ হাসিনা ও খালেদা জিয়ার মধ্যে যদি এ ধরনের সৌজন্য মতবিনিময় চালু থাকত তাহলে আমরা বাংলাদেশে আরও উত্তম রাজনৈতিক পরিবেশ পেতাম। তিনি বলেন, মানুষ খুব কষ্টে আছে।

সাম্প্রতিক আইএমএফের ব্যর্থ ভিজিটে সরকারের রিজার্ভ ক্যালকুলেশন যে ভুল তা স্পষ্ট করে বলা হয়েছে অথচ তবুও তারা গলাবাজি করেই চলছে।

নতুন রাজনৈতিক দল হিসেবে এবি পার্টি গঠনের প্রেক্ষাপট ও নীতিমালা তুলে ধরে বৈঠকে বক্তব্য রাখেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মন্জু। এ ছাড়া বক্তব্য দেন নাগরিক ঐক্যের সেক্রেটারি শহীদুল্লাহ কায়সার, প্রেসিডিয়াম সদস্য জিন্নুর চৌধুরী দীপু, যুগ্ম সম্পাদক ডা. জাহেদ উর রহমান, এবি পার্টির যুগ্ম-আহ্বায়ক প্রফেসর ডাক্তার মেজর (অব.) আবদুল ওহাব মিনার, এবি যুব পার্টির সমন্বয়ক এ বি এম খালিদ হাসান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর