শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

বিচারপতি মইনুলকে ডেসটিনির চেয়ারম্যান নিয়োগ দিলেন হাই কোর্ট

নিজস্ব প্রতিবেদক

সুপ্রিম কোর্টের হাই কোর্ট বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি মইনুল ইসলাম চৌধুরীকে চেয়ারম্যান করে ডেসটিনি-২০০০ এর পরিচালনা বোর্ড পুনর্গঠন করে দিয়েছেন হাই কোর্ট। গতকাল বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক কোম্পানি বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী মইনুল ইসলাম। তিনি জানান, ২০১২ সাল থেকে ২০২১ পর্যন্ত এজিএম করার জন্য ১৬ জন আবেদন করেছিলেন। আদালত আবেদন মঞ্জুর করেছেন এবং ৯ সদস্যের বোর্ড পুনর্গঠন করেছেন। এখানে চেয়ারম্যান করা হয়েছে হাই কোর্ট বিভাগের বিচারপতি মইনুল ইসলাম চৌধুরীকে।

আদালতের করা অন্য সদস্যরা হলেন, সাবেক জেলা জজ হাসান শহীদ ফেরদৌস, ব্যারিস্টার মারগুব কবির, ফখরুদ্দিন আহমেদ এফসিএ। তবে অন্য একটি সূত্র জানিয়েছে, ইকবাল জামান নামে আরও একজনকে সদস্য করা হয়েছে।

আবেদনে বলা হয়, ২০০০ সালের ১৪ ডিসেম্বর রেজিস্ট্রেশন পায় ডেসটিনি-২০০০ লিমিটেড। কোম্পানিটির মোট শেয়ার হোল্ডার রয়েছেন ৪৯ জন। হাই কোর্টে আবেদনকারীরা হলেন, ডেসটিনির পরিচালক বিপ্লব বিকাশ শীল, মোহম্মদ জাকির হোসেন, মো. শাহিনুর হাওলাদার শাহীন, সাইফুল আলম রতন, জিএম গোলাম রাব্বানী, শামনুন এহসান শামীম, মাসুদা ইসমত আরা, জাহাঙ্গীর আলম, মহিউদ্দিন আহমেদ, জহিরুল ইসলাম, খায়রুন নেসা, সৈয়দ মোহাম্মদ ইকবাল, শাহজাদা আল মাহমুদ, হোসাইন আজাদ, কামরুল হাসান ও মো. জাহাঙ্গীর আলম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর