রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ছেলে দীপু আর নেই

নিজস্ব প্রতিবেদক

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ছেলে দীপু আর নেই

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের বড় ছেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু (৫৩) আর নেই। গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর নিজ জেলা চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণে দুই স্থানে জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল সোমবার বেলা ১১টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তৃতীয় দফা জানাজা শেষে ঢাকায় দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে। সাজেদুল

 হোসেন চৌধুরী দীপুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুল, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এবং প্রগতিশীল ইসলামী জোটের চেয়ারম্যান এম এ আউয়াল। এ ছাড়া গভীর শোক প্রকাশ করেছে দেশের শীর্ষ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপ। গতকাল সন্ধ্যায় বসুন্ধরার পক্ষ থেকে এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

জানা যায়, দীপু মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হওয়ায় পরদিন তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য গত ১৯ নভেম্বর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কার্যালয় থেকে বাবার সঙ্গে মনোনয়ন ফরম কিনেন দীপু। তবে তিনি মনোনয়ন পাননি, পেয়েছেন তার বাবা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর