শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২০ ২২:০৮

দুদক কর্মকর্তার মৃত্যুতে জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের শোক

নিজস্ব প্রতিবেদক

দুদক কর্মকর্তার মৃত্যুতে জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের শোক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন। আজ মঙ্গলবার সংগঠনের সভাপতি ঢাকার জেলা ও দায়রা জজ মো. হেলাল চৌধুরী এবং সংগঠনের মহাসচিব আইন মন্ত্রণালয়ের যুগ্মসচিব বিকাশ কুমার সাহা স্বাক্ষরিক এক শোক বার্তা গণমাধ্যমে পাঠানো হয়।

শোক বার্তায় বলা হয়, দুদক পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন শোকাভিভূত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে। 
শোক বার্তার আরও বলা হয়, জালাল সাইফুর ছিলেন সর্বজনস্বীকৃত। যে কোন বিচারেই এই শূন্যতা অপূরণীয়। এই সংকটময় সময়ে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন সাইফুরের পরিবারের পাশে আছে এবং তার পরিবারকে মানসিক ও অন্যান্য সমর্থন প্রদানে সাধ্যমত প্রচেষ্টা করবে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুদক পরিচালক সোমবার সকালে রাজধানীর উত্তরায় অবস্থিত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। জালাল সাইফুর রহমান প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। তিনি বেশ কিছু দিন ধরে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য