৮ এপ্রিল, ২০২০ ১৮:১২

গলাচিপায় করোনা সন্দেহে দুই বাড়ি লকডাউন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় করোনা সন্দেহে দুই বাড়ি লকডাউন

প্রতীকী ছবি

পটুয়াখালীর গলাচিপা পৌর এলাকায় দুই বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। বুধবার বেলা ১২টার দিকে খবর পেয়ে পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের গোডাউন রোডের একটি বাড়ি ও ৮ নম্বর ওয়ার্ডের মুজিব সড়কের একটি বাড়ি লকডাউন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, গলাচিপা পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের গোডাউন রোডের এক ট্রাক ড্রাইভার ঢাকার নারায়ণগঞ্জ কাজ করতেন। সেখান থেকে মঙ্গলবার রাতে জ্বর নিয়ে গলাচিপা আসেন। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ ওই ট্রাক ড্রাইভারের নমুনা সংগ্রহ করেছে। এ ছাড়া পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মুজিব সড়কের এক স্কুলের দপ্তরির ছেলে দুদিন আগে যশোর থেকে তাবলীগ করে গলাচিপায় ফিরে আসেন। বুধবার দুপুরে ওই তরুণের বাড়িও লকডাউন করে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গেছে। তবে তাকে হোম কোয়ারিন্টাইনে রাখা হয়েছে। 

এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম বলেন, বুধবার বেলা ১২টার দিকে ওই ট্রাক ড্রাইভারের লকডাউন করে দেওয়া হয়েছে। পরিবারটির জন্য পর্যাপ্ত ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছি। পরিবারটিকে নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া ওই শ্রমিকের করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

সর্বশেষ খবর