শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ২১:৪৯

শ্রীমঙ্গলে ফোন পেলেই খাবার পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা

দীপংকর ভট্টাচার্য লিটন, শ্রীমঙ্গল :

শ্রীমঙ্গলে ফোন পেলেই খাবার পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা

করোনা সংকটে সারাদেশের মতো মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলাবাসীও ঘরবন্দী হয়ে আছেন। গত কয়েকদিন ধরে এসব ঘরবন্দী মানুষের মধ্যে সরকারের পাশাপাশি নিত্যপণ্য সামগ্রী বিরতণ করছেন উপজেলা প্রশাসন, র‌্যাব, পুলিশ, বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। এতে করে এ উপজেলার ছিন্নমূল, হতদরিদ্ররা কিছুটা হলেও স্বস্তি পেয়েছে। কিন্তু বেকায়দায় পড়েছেন  মধ্যবিত্তরা। তারা পারছেন না ত্রাণের জন্য মানুষের কাছে যেতে। এসব মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ।

ব্যক্তিগত ও পরিবারিক উদ্যোগে শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন ফেসবুক পেজে তার মোবাইল নম্বর দিয়ে অনুরোধ করে বলেছেন, যারা কারো কাছে সাহায্য চাইতেও পারেন না আবার ত্রাণ আনতে যেতেও পারেন না। এমন পরিবার থেকে তাকে ফোন করলে খাবার সামগ্রী বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

রাজু দেব রিটন বলেন, তার এই অনুরোধে অনেক মধ্যবিত্ত পরিবার থেকে ফোন এসেছে। এদের মধ্যে রয়েছেন বেসরকারি অফিসের কর্মচারী, এনজিও কর্মী, বিভিন্ন দোকানের কর্মচারী ও বাসায় টিউশনি করে পরিবার চালান এমন শিক্ষক। এ পর্যন্ত তিনি পৌর শহর এলাকা ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় তিনশতাধিক বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী দিয়ে এসেছেন। তারা বাবা ও প্রবাসী বড় ভাই তাকে এই কাজে আর্থিক সাহায্য করছেন। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য