১০ এপ্রিল, ২০২০ ১৬:৩২

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৬

সরকারি হিসেবে নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৬ জন। সব মিলিয়ে নারায়ণগঞ্জে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫ জনে। এই জেলায় এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৮ জন। আজ শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ এই তথ্য জানান।  

এর আগে, শুক্রবার দুপুরে কোভিড-১৯ নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন সংবাদ সম্মেলনে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সূত্রে জানা গেছে, দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২ জন নারায়ণগঞ্জের। এ নিয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা ২৭। নতুন করে ৯৪ জন আক্রান্ত হয়েছেন এবং মোট শনাক্তের সংখ্যা ৪২৪ জন। 
বৃহস্পতিবার পর্যন্ত আই্ইডিআরসি’র তথ্য অনুসারে শুধু নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা ছিল ৫৯ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত নতুন ১৬  জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ ইতোমধ্যেই করোনাভাইরাস সংক্রমণের দিক থেকে ঢাকার পরেই অবস্থান করছে। সরকারি হিসেবে নারায়ণগঞ্জে এই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৮ জন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

সর্বশেষ খবর