১৪ জুন, ২০২১ ১৮:২১

নন্দীগ্রামে সাবেক ভাইস চেয়ারম্যানসহ তিন জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

নন্দীগ্রামে সাবেক ভাইস চেয়ারম্যানসহ তিন জন করোনায় আক্রান্ত

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানসহ নতুন করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৮২ জন।

এ বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল জানান, বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত রিপোর্টে তাদের পজিটিভ আসে। তিন জনের মধ্যে অন্য দু’জন হলেন, নন্দীগ্রাম রণবাঘা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউল হক মুকুল ও ডুবাতেঘর গ্রামের তারাবানু নামের এক নারী। স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, আইসোলেশনে চিকিৎসা সুস্থ হয়েছেন ৭৩ জন। ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ জন।

জানা গেছে, সচেতনতার অভাব, স্বাস্থ্যবিধি না মানাসহ নানা করণে হঠাৎ নন্দীগ্রামে করোনায় সংখ্যা বাড়ছে। সীমান্তবর্তী সিংড়া উপজেলায় দিনদিন করোনা আক্রান্ত সংখ্যা বাড়ছেই। সেই উপজেলার লোকজন নন্দীগ্রাম উপজেলায় অবাধে চলাফেরা করায় এবং মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলা নিয়ে অবজ্ঞা-অবহেলা ও সচেতনতার অভাবে করোনা ভয়াবহ রূপ নিতে পারে বলেও মনে করছেন স্বাস্থ্য বিভাগ।

সাবেক ভাইস চেয়ারম্যান একে আজাদ বলেন, গত ১২ জুন নন্দীগ্রাম গ্রামের বাড়িতে যাওয়ার পর অসুস্থতা বোধ করেন। সঙ্গে সঙ্গে বাড়িতে এসে বিশ্রাম নেন। পরের দিন গা ব্যথাসহ জ্বর জ্বর বোধ করতে থাকেন। ক্রমশ তা বাড়তে থাকে। ১৩ জুন বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন। সে রাতেই তার রেজাল্ট করোনা পজিটিভ আসে। তিনি এখন বগুড়া বাসায় চিকিৎসা নিচ্ছেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

সর্বশেষ খবর