১৯ সেপ্টেম্বর, ২০২১ ১১:২৬

কুষ্টিয়ায় করোনা শনাক্তের হার ১৫ দশমিক

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় করোনা শনাক্তের হার ১৫ দশমিক

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে কেউ মৃত্যুবরণ না করলেও জেলায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৩২৫ জন। কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৫ দশমিক। 

আগের ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছিল। এর আগে চলতি মাসের ১৫ সেপ্টেম্বরও কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কেউ মৃত্যুবরণ করেনি। 

আজ রবিবার সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপও আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে আজ রবিবার সকাল ৯টা পর্যন্ত ৬৬ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ৩৪ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরো ৩২ জন।

এদিকে, এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ২৮৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ২১৬ জন। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৫৯ জন। 

বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩২৫ জন। নতুন করে শনাক্ত ২৭ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ১৫ জন, কুমারখালী উপজেলায় ২ জন, দৌলতপুর উপজেলায় ৩ জন, ভেড়ামারা উপজেলায় ২ জন, মিরপুর উপজেলায় ৪ জন এবং খোকসা উপজেলায় ১ জন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩২৫ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২৭২ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৮ জন।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর