শিরোনাম
২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৩৮

বরিশালে একদিনের বিশেষ টিকা ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে একদিনের বিশেষ টিকা ক্যাম্পেইন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারাদেশের মতো বরিশালেও চলছে একদিনের বিশেষ টিকা ক্যাম্পেইন। বরিশাল জেলা ও মহানগরীর ১২৭টি কেন্দ্রে দেয়া হয় এই টিকা। প্রতিটি কেন্দ্রে টিকায় আগ্রহীদের মোটামুটি ভিড় দেখা গেছে।

এদিকে, টিকা কেন্দ্রে যাওয়া বেশীরভাগ এসএমএস পাওয়া এবং একই সাথে নতুন নিবন্ধনকারীদেরও টিকা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্তরা। 

বরিশাল জেলার ১০ উপজেলায় ৮৭টি ইউনিয়নের ৯৭টি কেন্দ্রের ২৬১টি বুথে এবং সিটি করপোরেশনের ৩০টি ওয়ার্ডের ৩০ কেন্দ্রের ৪০টি বুথে আজ মঙ্গলবার সকাল ৯টায় শুরু হয় টিকা ক্যাম্পেইন। সকাল থেকে নগরীর ৯ নম্বর ওয়ার্ডের হেমায়েত উদ্দিন রোডের এ.কে স্কুল কেন্দ্রে টিকায় আগ্রহীরা জড়ো হন।  

এদের কেউ আগে এসএমএস পেয়ে টিকা দিতে এসেছেন। আবার কেউ আগে রেজিস্ট্রেশন না করেও জাতীয় পরিচয়পত্র নিয়ে কেন্দ্রে এসেছেন। টিকা নেওয়ার পর তাৎক্ষনিক কোন প্রতিক্রিয়া দেখা দেয়নি বলে জানিয়েছেন তারা। কেন্দ্রগুলোতে ভালো ব্যবস্থা থাকায় কোন হয়রানি কিংবা ভোগান্তি ছাড়াই নগরবাসী টিকা দিতে পারছেন বলে তারা জানিয়েছেন। 

টিকা কেন্দ্রে যাওয়া প্রত্যেককে এসএমএস পাওয়া এবং নতুন নিবন্ধন করেও টিকা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন সিটি করপোরেশনের স্বাস্থ্য পরিদর্শক সাকিলা বেগম। মহানগরী এবং উপজেলা পর্যায়ে গতকাল দেয়া হয় চীনের সিনোফার্মের ভেরসেল টিকা। জেলা সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর