২৯ মে, ২০১৮ ১৫:৫৮

মার্সেলের ৪৩ মডেলের এলইডি টিভি

প্রেস বিজ্ঞপ্তি

মার্সেলের ৪৩ মডেলের এলইডি টিভি

ঈদ-বিশ্বকাপ ফুটবলকে সামনে রেখে দেশীয় ব্র্যান্ড মার্সেল বাজারে নিয়ে এসেছে ৪৩ টি মডেলের এলইডি টেলিভিশন। এর মধ্যে রয়েছে স্মার্ট, ফুল এইচডি ও ব্লুটুথসমৃদ্ধ শক্তিশালী স্পিকারযুক্ত বুম বক্স টিভি।

বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে মার্সেল টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিম্বা  ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। মিলছে এক হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়। ক্রেতারা মার্সেল টিভিতে এসব সুবিধা পাবেন ৩০ জুন পর্যন্ত।

১৯, ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির চোখ ধাঁধানো ৪৩ মডেলের এলইডি টিভি বাজারে ছাড়া হয়েছে। গ্রাহক পর্যায়ে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে মার্সেলের বিল্ট-ইন ওয়াইফাইযুক্ত ও দ্রুত গতির প্রসেসরসমৃদ্ধ ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। এছাড়াও ব্যাপক গ্রাহকপ্রিয়তা পাচ্ছে ব্লুটুথ সুবিধার দুইপাশে দুটি করে চারটি ডলবি সাউন্ডবক্সযুক্ত ২০ ইঞ্চির ‘বুমবক্স’ টিভি। এর ব্ল্যাক ও সিলভার কালারের দুটি মডেল রয়েছে।

সবচেয়ে বেশি মডেল রয়েছে মার্সেলের ২৪ ও ৩২ ইঞ্চির টিভিতে। প্রতিটি সাইজে রয়েছে ১০ টি করে মডেল। প্রতিটিতে ৭ টি ব্ল্যাক মডেল ও ৩ টি সিলভার মডেলের টিভি রয়েছে। এছাড়াও মার্সেলের ২৮ ইঞ্চি এলইডি টিভিতে রয়েছে ৩ টি মডেল।

মার্সেল টেলিভিশনে রয়েছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, দুই বছরের প্যানেল ও স্পেয়ার পার্টস ওয়ারেন্টিসহ পাঁচ বছরের ফ্রি সার্ভিসের সুবিধা। দ্রুত বিক্রয়োত্তর সেবার জন্য আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সার্ভিস সেন্টার রয়েছে দেশজুড়ে।

বিডি প্রতিদিন/২৯ মে, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর