২৩ জুন, ২০১৯ ১৩:০২

আরও ৪ শীর্ষস্থানীয় গার্মেন্টস তাদের কর্মীদের বেতন দেবে বিকাশে

প্রেস বিজ্ঞপ্তি

আরও ৪ শীর্ষস্থানীয় গার্মেন্টস তাদের কর্মীদের বেতন দেবে বিকাশে

আরও চারটি শীর্ষস্থানীয় গার্মেন্টস প্রতিষ্ঠান এখন থেকে তাদের কর্মীদের বেতন-ভাতা বিকাশে পরিশোধ করবে। এ লক্ষ্যে প্রতিষ্ঠান চারটি-অনন্ত কোম্পানিজ, বেস্ট উল সোয়েটার্স লিমিটেড, রেনেসাঁ গ্রুপ এবং স্নোটেক্স গ্রুপ সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সাথে চুক্তি স্বাক্ষর করেছে।

রাজধানীর একটি হোটেলে সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষরিত চুক্তি হস্তান্তর করেন বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) কামাল কাদীর, অনন্ত কোম্পানিজ-এর ম্যানেজিং ডিরেক্টর ইনামুল হক খান, স্নোটেক্স গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এসএম খালেদ,রেনেসাঁ গ্রুপের ডিরেক্টর মোহাম্মদ আলমগীর কবীর এবং বেস্ট উল সোয়েটার্স লিমিটেডের ডিরেক্টর সিয়ামুল হাসান সিয়াম।

এই চুক্তিগুলোর আওতায় অনন্ত কোম্পানিজ'র ১০ হাজার, বেস্ট উল সুয়্যেটার লিমিটেড'র ৬ হাজার, রেঁনেসা গ্রুপের ৫ হাজার ৫০০ এবং স্নোটেক্স গ্রুপের ১০ হাজার কর্মী বিকাশে বেতন পাবেন। বর্তমানে দেশের শীর্ষস্থানীয় ১৭০টিরও বেশী গার্মেন্টস প্রতিষ্ঠানের দুই লক্ষাধিক কর্মী বিকাশে তাদের বেতন পাচ্ছেন। সেবাটি ক্রমেই গার্মেন্টস কর্তৃপক্ষ এবং কর্মীদের আস্থা ও জনপ্রিয়তা অর্জন করার ধারাবাহিকতায় নতুন এই বৃহৎ চারটি পোষাক রফতানীকারক প্রতিষ্ঠানও এই সেবার অন্তর্ভুক্ত হলো।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার (সিসিও) মিজানুর রশীদ; হেড অব গর্ভনমেন্ট প্রজেক্ট অ্যান্ড বিজনেস সেলস মাসরুর চৌধুরী,  রেনেসাঁ গ্রুপের কর্পোরেট এইচআর প্রধান, সৈয়দা শায়লা আশরাফ; অনন্ত কোম্পানিজ-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, এম. সাজেদুল করিম; স্নোটেক্স গ্রুপের গ্রুপ পরিচালক, অপারেশনস, মো. মোশাররফ হোসেন, বেস্ট উল সোয়েটার্স লিমিটেডের হেড অব কম্পালায়েন্স মো: ফারুক হোসেন এবং সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 


বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর