Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০১৯ ০২:২৫

বাংলাদেশে পালসার স্টান্ট ম্যানিয়া!

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশে পালসার স্টান্ট ম্যানিয়া!

উত্তরা মোটর্স লিমিটেড ও বাজাজ মোটরসাইকেলস যৌথ উদ্যোগে প্রথমবারের মতো বাংলাদেশে নিয়ে এলো মোটরসাইকেল রিয়েলিটি শো ‘পালসার স্টান্ট ম্যানিয়া’। ভারতে ২০০৯ সালে পালসার স্টান্ট ম্যানিয়া শুরু হয় এবং স্টান্টপ্রেমী ও মোটরসাইকেল কমিউনিটির কাছে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। এই শো টি সম্প্রতি কলম্বিয়াতেও অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের মোটরসাইকেলপ্রেমীদের জন্য এবারের শো-টি উৎসর্গ করা হয়েছে। বাজাজ পালসার স্টান্ট ম্যানিয়া-তে চলছে রেজিস্ট্রেশন এবং অনলাইন থেকেই আপনি রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন। 

রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন www.pulsarstuntmania.com অথবা www.facebook.com/pulsarbangladesh ওয়েবসাইটে এবং ইভেন্টের অ্যাপ্লিকেশন ফর্মটি পূরণ করুন। 

এরপর আপনার নিজের পরিচয়সহ একটি ভিডিও ধারণ করুন এবং ভিডিও-তে ২টি সহজ প্রশ্নের উওর দিন:

১. আপনি কেন বাইক স্টান্ট করতে ভালোবাসেন?
২. পালসার স্টান্ট ম্যানিয়ার জন্য আপনাকে কেন বাছাই করা হবে?

ভিডিওটি www.facebook.com/pulsarbangladesh ফেসবুক পেইজে সরাসরি মেসেজ করুন অথবা ভাইবারে মেসেজ করুন ০১৭০১২০৬১৭৮ নম্বরে (অনুগ্রহপূর্বক ভিডিও পাঠানোর আগে নম্বরটি আপনার ফোনবুকে সেভ করুন)। 

অতএব, আপনি যদি একজন মোটরসাইকেলপ্রেমী হয়ে থাকেন এবং টেলিভিশন আইকন হিসেবে নিজেকে নতুন পরিচয়ে পরিচিত করতে চান তবে বাংলাদেশের স্টান্ট সুপারস্টার হওয়ার এটিই আকর্ষণীয় সুযোগ। এছাড়া আপনি আরও পেতে পারেন ১০ লাখ টাকা এবং একটি বাজাজ পালসার মোটরসাইকেল । 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য