৮ ডিসেম্বর, ২০১৯ ১৪:২৬

বাংলাদেশের বাজারে ক্যাসপারস্কি ২০২০ সংস্করণ উন্মোচিত

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশের বাজারে ক্যাসপারস্কি ২০২০ সংস্করণ উন্মোচিত

হোম ইউজারদের জন্য বাংলাদেশের বাজারে সবচেয়ে হালনাগাদ প্রযুক্তিসম্পন্ন ক্যাসপারস্কি ২০২০ সংস্করণ উন্মুক্ত করেছে  সাইবার সিকিউরিটি জায়ান্ট ক্যাসপারস্কি।

এ উপলক্ষে ক্যাসপারস্কি ল্যাব এবং বাংলাদেশি পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর যৌথ উদ্যোগে ৮ ডিসেম্বর ২০১৯ তারিখে রাজধানীর লা ভিঞ্চি হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এসএম মহিবুল হাসান, ক্যাসপারস্কি সাউথ এশিয়ার রিটেইল সেলস ম্যানেজার শিবশঙ্কর খাড়াদে, ডিজিটাল সেলস ম্যানেজার পুরশত্তোম ভাটিয়া এবং স্মার্ট টেকনোলজিসের সফটওয়্যার বিজনেস হেড মিরসাদ হোসেন। 

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এসএম মহিবুল হাসান বলেন, স্মার্ট টেকনোলজিস সবসময়ই বাংলাদেশের তথ্যপ্রযুক্তি বাজারে সেরা সব পণ্য ও সেবা নিশ্চিত করতে বদ্ধ পরিকর। আমরা ১ বছরের কিছু বেশি সময় ধরে ক্যাসপারস্কি পণ্যের পরিবেশক হিসেবে কাজ করছি। নিরাপদ সাইবার বিশ্ব গড়তে ক্যাসপারস্কি’র সঙ্গে আমরা হাতে হাত রেখে কাজ করে যেতে চাই এবং বাংলাদেশে সাইবার নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চাই।  

ক্যাসপারস্কির নতুন সংস্করনে ফাস্টার স্পিড, এনহান্সড সিকিউরিটি, সুপিরিয়র পারফর্মেন্স, ডার্ক মুড, সেফ কিডস এবং পাসওয়ার্ড ম্যানেজারের বিষয়ে গুরুত্ব দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর